Wednesday, April 03, 2013

অওয়ামী লীগের কাছে প্রশ্ন



আপনারা ৩জন ব্লগারকে গ্রেপ্তার করেছেন কিছু তথাকথিত "মুসলিমদের" প্ররোচনায় | তাদের অপরাধ? "মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে" | 

খুব ভালো কথা - তবে এই মোল্লা গং যাদের আগে কোনো ধরনের রাজনৈতিক, সামাজিক বা ধর্মীয় পরিচয় আমরা এই অব্দি পাইনি তারা আসলে কারা ? কোথা হতে এরা উড়ে এসে জুড়ে বসলো আপনাদের কাঁধে, এবং কাকের মত ত্যাগ করলো মল? 

কোথা থেকে তারা "মুসলিম" এর এত গুরুত্বপূর্ণ পরিচয়পত্র পেলো, যার কারণে তাদের সাথে আপনারা রুদ্ধদার বৈঠক করতে বাধ্য হলেন ? 

আপনাদেরকে, অর্থাৎ অওয়ামি লীগকে গণভোটে যারা ক্ষমতায় বসিয়েছেন তাদের ভেতরে মুসলমান কজন, সে হিসাব কি আপনারা করেছেন ? যদি বলা হয় যে ২/৩ শতাংশ ভোটে আপনারা ক্ষমতার মসনদ এ বসেছেন, তাদের ভেতরে যদি ৯০ শতাংশ ছিলো মুসলমান- এবং এই ৯০ শতাংশ কেবলি যুদ্ধঅপরাধীদের বিচার চেয়েছে এবং তা চেয়ে কোনো অপরাধ করেনি কারণ একই দাবির বাস্তবায়নের করার "কসম" আপনারা খেয়েছিলেন ভোটাভুটির আগে| 

আজ এই "অপরাধের" কারণে আপনাদের ধর্মপ্রাণ মুসলমান ভোটারদের উপরে যে "নাস্তিক, মুরতাদ" এর সিল মারলো এই শুকরের সন্তানগণ - গালিগালাজ করলো প্রকাশ্য - খুন রাহাজানি, মন্দির, মসজিদ ভাংচুর করছে - তাতে কি আপনাদের যারা ভোট দিয়েছেন সে সকল "মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত" করা হয়নি? 

নাকি আপনাদের জন্য এক নতুন "প্রেসক্রিশন ইসলাম" নাজিল হয়েছে এই মোল্লাহ গং এর কল্যানে যা আমাদের আপনারা খুব শিগগিরই "পেশ এ খেদমত" করবেন?

0 Comments:

Post a Comment

Links to this post:

Create a Link

<< Home